Ticker

6/recent/ticker-posts

আমি ব্যর্থ চবি অন্যরকম অনূভুতির নাম!

 I fail to CU a different feeling!

আমি ব্যর্থ চবি অন্যরকম অনূভুতির নাম!

আমি ব্যর্থ চবি অন্যরকম অনূভুতির নাম!

প্রায় স্বপ্ন দেখতাম আমি চবিতে! আবার কখনো হঠাৎ ঘুম ভেঙে যেতো চবিতে আমার চান্স হয় নি এমন ভয়াল স্বপ্ন দেখে

এডমিশন জার্নির শুরু থেকেই, ইচ্ছে ছিল জাবি তে পড়ব! পছন্দের লিস্টে জাবি সবার উপরে! কিন্তু হঠাৎ একদিন সব বদলে যায়! কাছের কিছু মানুষের কাছ থেকে চবির সৌন্দর্যের বর্ণনা শুনে, শুরু হলো চবি নিয়ে মাতামাতি!  তারপর থেকে চবির শত শত ছবি আর ভিডিও মনে গেঁথে যায়,!  ঢাবির আগে থেকেই চবি নিয়ে স্বপ্ন দেখা শুরু করলাম!  সব ভার্সিটিকে সাইডে রেখে! খালি চবি কে ফোকাস করলাম! ফেসবুকে মোবাইলের ওয়ালপেপারে সব স্থানে চবি! মনের সবটা জোড়ে চবি স্থান করে নিয়েছিল! এক অজানা মায়া আর অনূভুতি কাজ করতো!

প্রায় স্বপ্ন দেখতাম আমি চবিতে! আবার কখনো হঠাৎ ঘুম ভেঙে যেতো চবিতে আমার চান্স হয় নি এমন ভয়াল স্বপ্ন দেখে! সে রাতটা আর ঘুম হতো না।

হঠাৎ হঠাৎ মনে হতো চবি আমার হবে তো?

তখন কেমন জানি অজানা ভয় কাজ করতো!

কিন্তু যেখানে আমার প্রথম পছন্দ ছিল জাবি, সেখানে জাবিতে ফর্ম তুলি নাই চবির মায়ায় পড়ে!

ঢাবি রাবির পরীক্ষা নিয়ে তেমন সিরিয়াস ছিলাম না! রেজাল্ট নিয়ে ও কোনো প্রত্যাশা ছিলো না।

খারাপ ভালো কোনো টাই গায়ে লাগে নি!

ভাবতাব আমার লাগবেই! চবির পাহাড় ঘেরা হৃদয় কাপানো রূপে রীতিমতো মগ্ন থাকতাম!

চোখ খোলা অবস্থাও চবি ভাসতো চোখে।

চবির এমন কোনো ভিডিও নাই আমি দেখি নাই!

কিন্তু তাও সব শেষে আমি ব্যর্থ চবিকে আমার করতে পারি নি! ভালোবাসার জিনিস হারানোর যন্ত্রণা কতটা জ্বালায়ময়ী আর যন্ত্রণাদায়ক সেটা আমি এখন হারে হারে বুঝি! হৃদয়ে সব সময় একটা রক্তক্ষরণ হয়েই যাবে রীতিমতো! হয়তো আমি এর থেকে ভালো কিছুও পেতে পারি তাও মনে একটাই অপূর্ণতা চবি আমার হয়নি!

চবিকে নিয়ে এত শত স্বপ্ন দেখেও, সব স্বপ্ন ভেঙে যায়,  বি ইউনিটের পরীক্ষা দিয়ে বের হওয়ার পর!

 যে ক্যাম্পাসকে এত ভালোবাসলাম,  সেখানে একটু ঘুরতে ইচ্ছে করতাসিলো না! মনে হচ্ছিলো সব শেষ আমার সব শেষ করে দিসি! নিজের স্বপ্নকে আমি নিজ হাতে খুন করে বের হলাম!

তারপর ডি ইউনিটের এক্সামের আগে ২ দিন জাস্ট আমি কেদেই গেলাম! হুটহাট কান্না চলে আসতো!  কেমন জানি হয়ে গেলাম ২ টা দিন একদম ঘুরের মধ্যে কাটলো!  এতটা ব্যথিত কখনো হইনি।

যাইহোক ডি ইউনিটে পরীক্ষা দিলাম ভালো হয়েছিল! অনেকটা স্বস্তি লাগছিল!

বি-তে মেরিটে নাম দেখে আরো আশা জেগে ছিল! ডি চান্স হয়েও যেতে পারে। কিন্তু ডি এর রেজাল্ট আমার উপর আকাশ ভেঙে পড়ার মত!  মেরিটে নাম খুজে পেলাম না! প্রথমে বিশ্বাস করতাম না!  দিনে ৫/৬ বার চেক করতাম মেরিট লিস্ট!  কোথাও ভুল হচ্ছে নাকি! ফাকে ফোকে আছে নাকি! রোল ঠিক আছে তো! কিন্তু দিন শেষে আমি ব্যর্থ! হয়তো চবিয়ান হওয়ার যোগ্যতার কমতি ছিল!

চবি আমার হলো না!  তা আমার এখনো মানতে অনেক কষ্ট হয়! এখনো মন চায় আবার মেরিট টা চেক করি!

এখন পড়তে বসার কথা মাথায় আসলে- অটো মাথায় আসে চবি তো আর তর হলো না! হবেও না।

এই ব্যর্থতার কথা আমি নিজেকে কখনো স্বাভাবিক ভাবে মানিয়ে নিতে পারব না! 

চবি অন্যরকম অনূভুতির নাম! 

এর থেকে ভালো কিছু লাইফে আসলেও! অপূর্ণতা রয়েই যাবে জীবনে! সারাজীবন আমি এর অপূর্ণতার কষ্ট মনে বয়ে বেড়াবো!

ভালো থেকো চবি! আমি এখনো তোমাকে অনেক বেশি ভালোবাসি! একটি ব্যথিত হৃদয় নিয়ে বেচে থাকবো আজীবন! নিজেকে অপরাধের ক্ষমা আমি দিতে পারব না! আমি অপরাধী বিষন রকমের অপরাধী!  আমি ব্যর্থ।

—অনিক! (২১) ব্যাচের ব্যর্থ প্রেমিক।


I fail to name a different feeling!

I almost dreamed of Chabi! Sometimes I would suddenly wake up with a terrible dream that I didn't have a chance at Chabi


From the beginning of the admission journey, I wanted to study at JAB! Jabi is on the list of favorites! But suddenly one day everything changed! After hearing the description of Chabi's beauty from some people nearby, chatter started about Chibi! Since then, hundreds of pictures and videos of Chabi are remembered! I started dreaming about Chabi even before DU! Leaving all the varsity aside! I just focused on Chubi! Facebook mobile wallpaper in all places! Chobi took place with all his mind! An unknown illusion and feel worked!


I almost dreamed of Chabi! Sometimes I would suddenly wake up with a terrible dream that I did not have a chance to! There was no sleep that night.


All of a sudden, I thought that Chubi would be me.

How do you know the fear of the unknown worked?


But where my first choice was Jabi, I did not take form in Jabi and fell under the illusion of Chabi!

I was not so serious about DU Rabi's exam! He had no expectations about the results.


Good or bad did not wear a tie!

I need ideas! I would be engrossed in the form of heart-wrenching surrounded by the mountains of Chair!


Even with the eyes open, it floated in the eyes.

I have not seen any such video of Chair!


But at the end of the day, I could not make my failure! I now understand how burning and painful the pain of losing a loved one is! There will always be bleeding in the heart! Maybe I can get something better than this, but I didn't have a single flaw in my mind!


Despite having so many dreams about Chubby, all dreams are broken, after leaving the B unit exam!

 The campus that I love so much, I don't want to go there! It seemed that I had finished everything! I killed my dream with my own hands!


Then 2 days before the exam for the D unit, I just went to Kedei! Suddenly came to tears! How do you know that I spent 2 days in a whirlwind? I have never been so sad.

However, I did a good test in the D unit! It seemed a lot of relief!


The merit name in B was more hopeful! D can also be a chance. But the result of D is like the sky falling on me! I did not find the merit name! I did not believe it at first! I used to check the merit list 5/6 times a day! Something is wrong or not! Fake or not! The role is right! But at the end of the day, I failed! Maybe Chabian lacked the ability to be!


Chubby is not mine! I still have a lot of trouble accepting it! I still want to check the merit again!

Now when I think of sitting down to read - Auto comes to mind, so it's not your choice anymore! won't happen


I will never be able to adapt to this failure!

Chubby is the name of a different feeling!


Even if something better comes to life! Imperfection will remain in life! All my life I will bear the pain of its imperfection!

Stay well Chubby! I still love you more! Live with a broken heart forever! I can not forgive myself for the crime! I am a criminal, a criminal! I failed

Post a Comment

0 Comments